LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

হালকা বৃষ্টিততে মরণফাঁদ হয়ে ওঠে গাংনীর পাকা সড়ক



মেহেরপুর জেলা প্রতিনিধি :

মেহেরপুর গাংনী উপজেলার বিভিন্ন গ্রাম গ্রামগঞ্জ ছড়াও মেহেরপুর-কুষ্টিয়া সড়কে হয়ে উঠেছে মরণফাঁদ। অবৈধ ইটভাটার মাটিতে গাংনী উপজেলার কোন রাস্তায় নেই চলার মত। হালকা বৃষ্টিতে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। আর এসব দেখেও নিরব প্রশাসন। কথায় কথায় বলে লিখিত অভিযোগ,লিখিত অভিযোগ দেওয়ার পরও নেয়া হয় না সেই ইটভাটাগুলোর বিরুদ্ধে আইনি ব্যবস্থা।


গাড়াডোব গ্রামের শফিউর রহমান জানান, আমাদের এই মেহেরপুর-কুষ্টিয়া সড়কে প্রতিদিনই ছোট-বড় বিভিন্ন ধরনের হাজার হাজার গাড়ি চলাচল করে। এই রাস্তা দিয়ে অবৈধ ট্রাক্টর সহ বিভিন্ন অবৈধ জানে করে ইটভাটা তে প্রতিনিয়ত মাটি নিয়ে যাওয়া হচ্ছে আর সেই মাটির রাস্তায় পড়ে থাকার কারণে কয়েক বছর আগেও সড়ক দুর্ঘটনায় এখানে একজন নিহত হন।


নওদা মটমুড়া গ্রামের আল আমিন জানান, ইটভাটায় মাটি নিয়ে যাওয়ার জন্য অনেক সময় মাটি ট্রাক্টর ট্রলি থেকে রাস্তায় ছিটকে পড়ে আর হালকা বৃষ্টিতে মরণফাঁদ হয়ে দাঁড়ায় এই রাস্তা গুলো। তিনি আরো জানান,এটা সরকারি রাস্তা কারো ব্যক্তিগত নয়,যে প্রশাসনকে লিখিত অভিযোগ জানাতে হবে যে এই রাস্তাটি পরিষ্কার করেন।


ধানখোলা গ্রামের বদরুদ্দোজা তোতা জানান, গত কয়েকদিন আগের ঘন কুয়াশার শিশির ভেজা এই কাদাযুক্ত রাস্তায় পিছলে পড়ে মোটরসাইকেল, নসিমন-করিমনের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছে। যদি প্রশাসন দ্রুত এই ইটভাটার বিরুদ্ধে ব্যবস্থা না নেয় তাহলে সামনে বৃষ্টি বাদলের দিনে ঘটতে পারে অনেক বড় ধরনের দুর্ঘটনা।


হিজলবাড়িয়া গ্রামের মনিরুল ইসলাম জানান,আমরা যে রাস্তা দিয়ে চলাফেরা করি এটি পাকা রাস্তায় কিন্তু ইটভাটার মাটির কারণে এটি বোঝার উপায় নেই যে পাকা রাস্তা। মনে হয় দেখে কাঁচা রাস্তা। তিনি আরো জানান ইটভাটা মালিক কর্তৃপক্ষ রাস্তাটি ধুয়ে পরিষ্কার করে দেওয়ার কথা থাকলেও তারা কোন প্রকার কর্ণপাত করেন না।


রামনগর গ্রামের মর্ডান ইটভাটার মালিক জামাল হোসেন জানান, আমরা যে মাটিগুলো ভাটায় নিয়ে আসছি সেগুলো রাস্তায় পড়ে থাকার কথা নয়,আর যেগুলো পড়ছি সেগুলো ধুলো হয়ে উড়ে যাচ্ছে।সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি জানান,এতে পথচারীদের সমস্যা হলে আমার কিছু করার নেই।


গাংনী ইটভাটা সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আতু জানান, তিনি বলেন মাটি পড়বে না তো পড়বে কি। ইটভাটা মালিকদের নোটিশ দেওয়া হয়েছে তারা রাস্তা দিয়ে পরিষ্কার করার কথা আর যদি না করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মেহেরপুর জেলা প্রশাসক ডঃ মোহাম্মদ মুনসুর আলম খান জানান,সরকারি রাস্তার কোন ভাবে কেউ নষ্ট করতে পারে না,যদি কেউ এভাবে রাস্তা নষ্ট করে থাকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


1